সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ছাত্রীদের পর্ণো ভিডিও দেখানোর অভিযোগে মির্জাপুরে শিক্ষককে গণধোলাই

ছাত্রীদের পর্ণো ভিডিও দেখানোর অভিযোগে মির্জাপুরে শিক্ষককে গণধোলাই

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে ছাত্রীদের পর্ণো ভিডিও দেখানোর অভিযোগে গৃহশিক্ষক পারভেজ হাসানকে (৩৮) আটক করেছে পুলিশ । তার বাড়ি ভাওড়া ইউনিয়নের চামুটিয়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানান, আটককৃত পারভেজ উপজেলা সদরের ইউনিয়নে ভাড়া বাসা নিয়ে স্কুল ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। প্রায় ১০ দিন আগে তিনি তাঁর কাছে পড়তে আসা ২ ছাত্রীকে পর্ণো ভিডিও দেখান।

বিষয়টি ওই ছাত্রীরা তাদের অভিভাবকদের জানায় সোমবার সন্ধ্যার দিকে ছাত্রীর অভিভাবকরা অভিযুক্ত শিক্ষককে কলেজ রোডে হাটতে দেখেন। পরে তাঁর কাছে ছাত্রীদের পর্ণো ভিডিও দেখানোর কারণ জানতে চাওয়া হয়। কিন্তু তিনি কোন প্রশ্নের উত্তর না দিতে পারায় ক্ষিপ্ত হন স্থানীয়রা। পরে স্থানীয়রা শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

মির্জাপুর থানার উপপরির্শক (এস আই) মুরাদ জানান, পারভেজ এর বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সে পুলিশ হেফাজতে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840